kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

লক্ষ্মীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ২২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার চেষ্টা

লক্ষ্মীপুরের রামগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়াতে অস্বীকার করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসান মাসুদের (তালা) ওপর হামলা চেষ্টার চালানোর অভিযোগ উঠেছে।

আজ শনিবার বিকেলে উপজেলার ভাটরা ইউনিয়নের নলছড়া গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষ দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু (চশমা) ভোটে হেরে যাওয়ার ভয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে মাসুদ সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

অভিযোগে জানা গেছে, শনিবার সকালে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু ভাইস চেয়ারম্যান প্রার্থী মাসুদকে তার বাড়িতে ঢেকে নেন। এ সময় তিনি মাসুদকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলেন। তার কথায় রাজি না হয়ে মাসুদ সেখান থেকে বের হয়ে যান।

মাসুদ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। পরে তিনি ভাটরা ইউনিয়নের নলছড়া গ্রামে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুমনের বাড়িতে গিয়ে তাকে বিষয়টি জানান। ওই বাড়িতেই প্রতিপক্ষ প্রার্থী বাচ্চুর ভাই দেওয়ান ফয়সালের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার (মাসুদ) ওপর হামলার চেষ্টা চালায়। পালিয়ে থাকায় তাকে মারধর করতে পারেনি। তবে আওয়ামী লীগ নেতা সুমনের বাসার দরজায় লাথি মারে হামলাকারীরা।

রাকিবুল হাসান মাসুদ বলেন, আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বলা হয়েছে। রাজি না হওয়ায় আমার ওপর হামলার চেষ্টা করা হয়। আমি এ ঘটনাটি পুলিশকে জানিয়েছি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, হামলার ঘটনা কেউ আমাকে জানায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা