kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

গফরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে না করায় প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী এক তরুণী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া বড়াইল গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খারুয়া বড়াইল গ্রামের সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিনের ছেলে আলামিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী ও খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের সদস্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী দরিদ্র পরিবারের ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রায় আড়াই বছর যাবৎ দুই জনের মধ্যে সম্পর্ক চলছে। কিন্তু তরুণী বিয়ের দাবি জানালে আলামিন অভিভাবকদের অমতের অজুহাতে টালবাহানা শুরু করে। আজ শনিবার ভোর বেলা থেকে ওই তরুণী আলামিনের বসত বাড়ির একটি কক্ষে অবস্থান নিয়েছে। এর পর থেকে আলামিন বাড়ি থেকে পালিয়ে যায়।

তরুণী জানায়, আলামিন বিয়ে করার কথা বলে আমার সাথে সম্পর্ক করেছে। কিন্তু এখন বিয়ে করতে টালবাহানা শুরু করেছে। তাই আমি অধিকার আদায়ের জন্য এই বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না হওয়া পর্যন্ত এই বাড়ি ছেড়ে যাবো না।

আলামিনের মোবাইল নম্বরে কল দিলে কেটে দেওয়ায় এ ব্যাপারে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তরুণীর বড় ভাই আসাদুল বলেন, আলামিন আমার বোনের ক্ষতি করার জন্যই প্রেমের নাটক করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, মেয়েটির এখনো বিয়ের বয়স হয়নি। এ বয়সের একটি মেয়ে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে উঠেছে। মোবাইল ও ফেইসবুক অল্প বয়সের ছেলে মেয়েগুলোকে নষ্ট করে দিচ্ছে। দেখি সামাজিক ভাবে দুই পক্ষের মধ্যে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যাটির সমাধান করা যায় কিনা।

গফরগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে কোনো পক্ষই আমাদের সাথে যোগাযোগ করেনি। বিষয়টি খোঁজ নিতে ঘটনাস্থলে অফিসার পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা