kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

মির্জাপুরে নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় আসেননি নেতাকর্মী ও সমর্থকরা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ১৯:২৬ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় আসেননি নেতাকর্মী ও সমর্থকরা

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর নির্বাচনী সভায় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত না হওয়ায় গুটিয়ে আনা হয়েছে চেয়ার টেবিল।

আজ শনিবার বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ডের পুষ্টকামুরী আলহাজ শফি উদ্দিন মিঞা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করা হয়।

মির্জাপুর পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা লাল মিয়া ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান চেয়ারম্যান প্রার্থী মন্টু, ভাইস চেয়ারম্যান প্রার্থী আজহারুল ইসলাম ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী মির্জা শামীমা আক্তার শিফার পক্ষে নির্বাচনী প্রচারণা সভার আয়োজন করে।

সভাস্থলে চেয়ার টেবিল আনা হলেও সন্ধা ৬টা পর্যন্ত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক সহ ১০/১২জন নেতাকর্মী উপস্থিত হন। পৌর আওয়ামী লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, সাধারণ সম্পাদক আলম মিয়াসহ ওই ওয়ার্ডের নেতাকর্মী ও সমর্থকরা সভাস্থলে না আসায় সন্ধা ৬টার পর চেয়ার টেবিল গুটিয়ে নেওয়া হয়। 

সভাপতি মো. লাল মিয়া ও সাধারণ সম্পাদক মোশারফ খান জানান, দুইদিন আগে উপজেলা সদরের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সভা করে শনিবার বিকেল চারটায় নৌকা প্রতীকের প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টু ও দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী সভার সময় ও স্থান নির্ধারণ করা হয়। পূর্ব নির্ধারিত সভাস্থলে সন্ধা ৬টা পর্যন্ত মাত্র ১০/১২ নেতাকর্মী ও সমর্থক উপস্থিত হন। পরে সন্ধা ৬টা পর্যন্ত অপেক্ষা করে নেতাকর্মী ও লোকজন না আসায় নির্বাচনী প্রচারণা সভা স্থগিত করা হয়েছে।

মির্জাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু বলেন, অন্য স্থানে নির্বাচনী সভায় ব্যস্ত থাকায় তিনি ওই নির্বাচনী সভায় উপস্থিত হতে পারেননি। এ ছাড়া লোকজন উপস্থিত না হওয়ায় সভাটি স্থগিত করা হয়েছে। পরবর্তীতে এ সভাটি করা হবে বলে তিনি উল্লেখ করেন।

আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য



সাতদিনের সেরা