kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

ধুনটে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ১৭:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি’ এ শ্লোগনকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২০১৯ উপলক্ষে ৩ দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে।

আজ শনিবার সকাল ১১টার দিকে ধুনট সরকারি এন ইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন শিক্ষা প্রষ্ঠিানের শিক্ষার্থীদের অংশগ্রহণে উক্ত বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম জিন্নাহ, ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম সোবাহান, ধুনট সরকারি এন ইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান, সহকারী শিক্ষক তফিজ উদ্দিন, প্রভাষক আনিছুর রহমান, পৌর কাউন্সিলর আলী আজগর মান্নান ও ধুনট প্রেস ক্লাবের সভাপতি রফিকুল আলম প্রমুখ।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এ মেলা চলবে ২৫ মার্চ পর্যন্ত। মেলায় ধুনট উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছে। সকল দর্শনার্থীর জন্য উন্মুক্ত এ মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

মন্তব্য



সাতদিনের সেরা