kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

বানিয়াচংয়ে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ১০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বানিয়াচংয়ে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের বানিয়াচংয়ে ময়না মিয়া (৬০) নামে ইউনিয়ন পরিষদের এক সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার যাত্রাপাশা মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ময়না মিয়া ৪নং বানিয়াচং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের টানা ৪ বারের নির্বাচিত মেম্বার ছিলেন। এদিকে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ময়না মিয়া নামে ওই মেম্বারকে রাতের আধারে দুর্বৃত্তরা এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে। পরে তার মরদেহ পার্শ্ববর্তী একটি ডোবায় ফেলে দেয়া হয়। মরদেহে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। অপরদিকে, এ ঘটনায় বানিয়াচংসহ সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
 
৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রেখাছ মিয়া জানান, একটি পক্ষের সাথে কয়েক মাস ধরে ময়না মিয়ার বিরোধ ছিল। ধারণা করা হচ্ছে তারাই তাকে কুপিয়ে হত্যা করেছে। তবে নিহত ইউপি সদস্যের প্রতিপক্ষের পরিচয় জানাননি তিনি।

এ ব্যাপারে বানিয়াচং থানার (ওসি) রাশেদ মোবারক জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

স্থানীয় একটি সূত্র জানায়, ময়না মেম্বারের সাথে পার্শ্ববর্তী একটি গোষ্ঠীর বেশ কিছু দিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই জের ধরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা