kalerkantho

স্বরূপকাঠির নিখোঁজ অটোচালকের লাশ নলছিটিতে উদ্ধার

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ০৪:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



স্বরূপকাঠির নিখোঁজ অটোচালকের লাশ নলছিটিতে উদ্ধার

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার কুড়িয়ানার ভদ্রাঙ্ক এলাকা থেকে নিখোজ অটো চালক কাওসারের (২৫) রশিতে বাঁধা লাশ উদ্ধার করেছে ঝালকাঠি জেলার নলছিটি থানা পুলিশ। 

বৃহস্পতিবার রাতে নলছিটি উপজেলার রায়পুর এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। ঘটনার বিবরণে জানা গেছে, গত বুধবার স্বরূপকাঠির কুড়িয়ানার ভদ্রাঙ্ক গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে কাওসার ওই এলাকার আশ্রমের বার্ষিক মহোৎসব অনুষ্ঠান দেখতে যায়। সেখান থেকে কে বা কারা  অটোচালক কাওসারকে মোবাইল ফোনে  ডেকে নেয়। 

এরপর থেকে তার কোনো সন্ধ্যান না পেয়ে অটোর মালিক নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর অটোচালকের নিখোঁজের বিষয়টি ছবি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলে রায়পুর এলাকার লোকজন তাতে মন্তব্য করে জানায় ওই খানে একটি মাইক্রোবাস থেকে একটি লাশ ফেলে গেছে। এ খবর পেয়ে তার নিকট আত্মিয়রা ছুটে গিয়ে লাশ সনাক্ত করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মন্তব্য