kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পাকুন্দিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ৭৬ কেন্দ্রে প্রস্তুতি সম্পন্ন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ০৩:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ৭৬ কেন্দ্রে প্রস্তুতি সম্পন্ন

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় তৃতীয় ধাপে ২৪মার্চ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে উপজেলার ৭৬টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন পাকুন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. সাখাওয়াৎ হোসেন।

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এ উপজেলায় নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা রয়েছে। এতে ভোট কেন্দ্রের সংখ্যা ৭৬টি। ভোট কক্ষের সংখ্যা ৪৬৫টি। ভোটারের সংখ্যা এক লাখ ৮৭ হাজার ৩৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯২ হাজার ৮০ জন। নারী ভোটার ৯৪ হাজার ২৩৩জন। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. সাখাওয়াৎ হোসেন জানান, পাকুন্দিয়া উপজেলায় ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৭৬টি ভোটকেন্দ্রে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি আরও জানান, নির্বাচনে পুলিশ, বিজিবি, আনসার ও ভিডিপি সদস্যগণ নিরাপত্তায় সার্বক্ষণিক মাঠে থাকবেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্নের লক্ষে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নির্বাচনে পুলিশের ২১টি মোবাইল টিম ও ২টি স্ট্রাইকিং টিম, বিজিবির ৪টি ও র‌্যাবের ২টি টিম সার্বক্ষণিক টহলরত থাকবে। 
এ ছাড়াও প্রতিটি ভোটকেন্দ্রে দুইজন করে পুলিশ ও আনসার সদস্য ভোটগ্রহণ শেষ না হাওয়া পর্যন্ত সশস্ত্র অবস্থায় সার্বক্ষণিক মোতায়েন থাকবে। 

মন্তব্য



সাতদিনের সেরা