kalerkantho

মহাসড়কে বেপরোয়া গতির বাসের চাপায় নিহত ১

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ০৩:৩৯ | পড়া যাবে ১ মিনিটে



মহাসড়কে বেপরোয়া গতির বাসের চাপায় নিহত ১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় আবু নাইম (২৭) এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে বাইসাইকেল চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে ঢাকাগামী বেপরোয়া গতির একটি যাত্রীবাহি বাসের ধাক্কায় ঘটনাস্থলে সে মারা যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও কাঁচপুর হাইওয়ে পুলিশ জানান, নিহত নাইমের বাড়ি পটুয়াখালী সদরে। সে উপজেলার টিপরদীর মেঘনা গ্রুপে চাকরি করত। মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ড থেকে সাইকেল চালিয়ে তার কর্মস্থল মেঘনা গ্রুপে যাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে ঢাকাগামী একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় আবু নাইমকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

উল্লেখ্য, গতকাল সন্ধ্যায় ইলিয়াসদী গ্রামের জসীমউদ্দিন উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা থেকে তার স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। টিপুরদী এলাকার মল্লিকের পাড়ায় পৌঁছালে দ্রুতগামী একটি বাস তাদের চাঁপা দিলে ঘটনাস্থলে জসিমউদ্দিনের স্ত্রী পারভিন আক্তার (৩২) ও তার মেয়ে জান্নাত (১২) নিহত হন এবং সে মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মন্তব্য