kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

গফরগাঁওয়ে মানসিক প্রতিবন্ধী তরুণের ফাঁসিতে আত্মহত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ০১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে মানসিক প্রতিবন্ধী তরুণের ফাঁসিতে আত্মহত্যা

প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে রাকিব মিয়া (১৬) নামে মানসিক প্রতিবন্ধী এক তরুণ ফাঁসিতে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে সালটিয়া ইউনিয়নের নামা শিলাসী গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সালটিয়া ইউনিয়নের নামা শিলাসী গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী আজিজ মিয়ার মানসিক প্রতিবন্ধী ছেলে রাকিব মিয়া শুক্রবার বিকাল ৪টার দিকে সবার অজ্ঞাতে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না বেঁধে ফাঁসিতে ঝুলে থাকে। এ সময় বাড়ির লোকজন খোঁজ পেয়ে জীবিত আছে ভেবে গলার ওড়না খোলে নিচে নামান। কিন্তু ততক্ষণে রাকিব মারা যায়। 

পরে স্থানীয় ইউপি সদস্য নাসির উদ্দিনের মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহত রাকিব মিয়ার চাচা ফালু মিয়া গফরগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। 

গফরগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে এসআই জাকির হোসেনকে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পাঠানো হয়েছে। দায়েরকৃত অপমৃত্যু মামলা ও ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা