kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইদহে নির্বাচনী প্রচারণায় বাধার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি    

২২ মার্চ, ২০১৯ ১৫:৪১ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহে নির্বাচনী প্রচারণায় বাধার অভিযোগ

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জে এম রশীদুল আলম।

আজ শুক্রবার (২২ মার্চ) সকালে শহরের শেখ রাসেল চত্বরে নিজের নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে রশীদুল আলম অভিযোগে করেন, নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে তাঁর প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট আব্দুর রশিদ নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে চলেছেন। তাঁর নির্বাচনী কার্যালয় ভাঙচুরসহ প্রচারণায় বাধা সৃষ্টি ও মাইক বন্ধ করে দেওয়া হচ্ছে। বিভিন্ন ইউনিয়নে তাঁর নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে।

লিখিত বক্তব্যে রশীদুল আলম আরো অভিযোগ করেন, মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশীদ আলম, বালিয়াডাঙ্গা গ্রামের বিপ্লব, কুমড়াবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামছুল হক, হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ, পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাস, পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরন নৌকা প্রতীকের পক্ষে বিভিন্ন ইউনিয়নে গিয়ে আচরণবিধি ভঙ্গ করছেন। তাঁরা ভোটারদের ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন। ভোটকেন্দ্র দখল করে ভোট কেটে নেওয়ার কথা প্রকাশ্যে বলে বেড়াচ্ছেন। নির্বাচনের দিন ভোটকেন্দ্রে তাঁর ভোটারদের না যাওয়ার জন্য হুমকি দিচ্ছেন। তিনি ২৪ মার্চ অনুষ্ঠিতব্য নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি জানান।

এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আব্দুর রশিদ বলেন, নেতাকর্মীসহ তাঁর বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মন্তব্য



সাতদিনের সেরা