kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

ঈশ্বরদীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ভস্মীভূত

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৯ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরদীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ভস্মীভূত

ঈশ্বরদীর দাশুড়িয়া চাঁদপুর আজ বৃহস্পতিবার দিবাগত ভোররাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি বসতবাড়ি সম্পূর্ণ ভস্মীভুত হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক রমজান আলী। 

প্রতিবেশীদের দেওয়া তথ্যমতে, রাত আনুমানিক ৩টার দিকে চিৎকার শুনে তারা ঘুম থেকে জেগে উঠে দেখেন রমজান আলীর বাড়িতে আগুন লেগেছে। সবাই মিলে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ক্ষতিগ্রস্ত রমজান আলী জানান, রাতে তিনি পোড়ার গন্ধ পেয়ে ঘর থেকে বের হন। এই সময় তিনি ঘরের পেছনে আগুন জ্বলতে দেখে চিৎকার শুরু করেন। প্রতিবেশীসহ বাড়ির অন্যান্যরা এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুন লেগে থাকতে পারে বলে তিনি ধারণা করছেন। এই অগ্নিকাণ্ডে তার ছেলের ডাক্তারি সব কাগজপত্র, অন্যান্য কাগজপত্র, নগদ টাকা, ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র সব কিছু ভস্মীভূত হয়ে গেছে। এতে তার ৬ থেকে ৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

ঈশ্বরদী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সাব্বির আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানো হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

মন্তব্য



সাতদিনের সেরা