kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

বন্দরে মশিউর রহমান রাঙ্গা

ভবিষ্যৎ প্রজন্মের উন্নতিতে সরকারের সঙ্গে জাপার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দরকার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৯ ০২:১২ | পড়া যাবে ২ মিনিটে



ভবিষ্যৎ প্রজন্মের উন্নতিতে সরকারের সঙ্গে জাপার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দরকার

দেশ ও দেশের ভবিষ্যৎ প্রজন্মের উন্নতির প্রয়োজনেই সরকারের সঙ্গে জাতীয় পার্টির সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দরকার বলে মনে করেন দলটির মহাসিচব ও বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। 

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ৮৯তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার চৌধুরিবাড়ি এলাকায় নাসিম ওসমান মডেল হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা জানান। একই সাথে তিনি আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে সবকটি পদে জাতীয় পার্টির প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ঘোষণা দিয়ে নারায়ণগঞ্জে জাতীয় পার্টিকে প্রস্তুতি নেয়ারও নির্দেশ দেন।

আসন্ন উপজেলা নির্বাচন প্রসঙ্গে মশিউর রহমান রাঙ্গা আরও বলেন, আমরা পেট্রল বোমা মেরে মানুষকে হত্যা করতে চাই না, মানুষকে বিভ্রান্ত করতে চাই না এবং মানুষের সম্পদও  লুটপাট করতে চাই না। আমরা নিজের টাকায় রাজনীতি করতে চাই। নিজের টাকায় দেশের উন্নয়ন করতে চাই।

স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের সার্বিক ব্যবস্থাপনায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি হুসেইন মুহাম্মদ এরশাদের এ জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে। 

সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন-মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনরাগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানা উল্লাহ সানু।

অনুষ্ঠানের শেষে ৩০০ পাউন্ডের একটি কেক কেটে অতিথিরা হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মবার্ষিকী উদযাপন করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা