kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

গফরগাঁওয়ে অষ্টম শ্রেণীর কিশোরীর ফাঁসিতে আত্মহত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৯ ০১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে অষ্টম শ্রেণীর কিশোরীর ফাঁসিতে আত্মহত্যা

ময়মনসিংহের গফরগাঁওয়ে উম্মে হাবিবা ঋতু (১৪) নামে অষ্টম শ্রেণীর এক কিশোরী ফাঁসিতে আত্মহত্যা করেছে। গফরগাঁও থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। 

ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে রাওনা ইউনিয়নের শিবগঞ্জ বাজার এলাকায়। নিহত উম্মে হাবিবা ঋতু উপজেলার মুখী গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে ও শিবগঞ্জ বিদাস উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। আনোয়ার হোসেন স্ত্রী কন্যাকে নিয়ে শিবগঞ্জ বাজার এলাকায় জনৈক আজিজুলের বাসায় ভাড়া থাকতেন। মৃত্যুর কারণ জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে উম্মে হাবিবা ঋতু প্রতিদিনের মতোই বিদ্যালয়ে যায়। বিকাল ৩টার দিকে বাসায় ফিরে দুপুরের খাবার খায়। বিকাল সাড়ে ৪টার দিকে সকলের অগোচরে বসত ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে গলায় ওড়না বেঁধে ফাঁসিতে ঝুলে যায়। এ সময় বাড়ির লোকজন খোঁজ পেয়ে তাড়াতাড়ি ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামান। পরে অবস্থা খারাপ দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মেয়েটি মারা যায়।

গফরগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুর ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। তদন্ত করে মৃত্যুর কারণ উদঘাটন করা হবে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে পুলিশ পরিদর্শক মনিরুল ইসলামের নেতৃত্বে অফিসারদেরকে লাশ উদ্ধার ও ঘটনাস্থলে গিয়ে খোঁজ নেওয়ার জন্য পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা