kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

টেকনাফে স্টিলের পাইপে ভরে ইয়াবা পাচারকালে আটক ২

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২০ মার্চ, ২০১৯ ২২:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে স্টিলের পাইপে ভরে ইয়াবা পাচারকালে আটক ২

ছবি: কালের কণ্ঠ

কক্সবাজারের টেকনাফ সীমান্তে স্টিলনেস স্টিলের পাইপে ভরে পাচারকালে ইয়াবার একটি চালান উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। কক্সবাজারে নবগঠিত র‌্যাব-১৫ এর সদস্যরা আজ বুধবার বিকালে টেকনাফের লেংগুরবিল রোডস্থ তালিকাভুক্ত ইয়াবা কারবারি জাফর চেয়ারম্যানের বিল্ডিং-এর পূর্ব পার্শ্বে একটি ওয়ার্কশপে অভিযান চালিয়ে চালানটিসহ ২ পাচারকারীকে আটক করে।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক মো. শাহ আলম জানান, মো. জসিমের ভাড়া করা স্টিলের ওয়ার্কশপ দোকানের ভেতর কতিপয় মাদক কারবারী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার উদ্দেশে অবস্থান করার কথা জেনে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পাচারকারীর দল স্টিলনেস স্টিলের রডের ভেতরে ভরে ইয়াবার চালান পাচারের কৌশল নিয়েছিল। এমনকি পাচারকারীররা দীর্ঘদিন ধরেই টেকনাফ সীমান্ত থেকে এভাবে নানা কৌশলে চালান পাচার করে আসছিল।

অভিযানে আটক পাচারকারীদ্বয় হচ্ছেন- গাজীপুরের জয়দেবপুর কলমেশ্বর এলাকার মো. জসিম উদ্দিন (৩৪) ও ফেনীর পশ্চিম চিলনিয়া এলাকার মো. মোশারফ হোসেন (৩৩)। আটক পাচারকারীদ্বয় জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তাদের নিকট ইয়াবা ট্যাবলেট রয়েছে এবং দীর্ঘদিন যাবৎ নানা কৌশলে পাচার করে আসছে। পরে তাদের শরীর ও স্টিলের পাইপের ভেতর সুকৌশলে রাখা অবস্থায় ২৪ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা