kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

শাহজাদপুরে ট্রাক থেকে চালক ও হেলপারের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৯ ১৯:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



শাহজাদপুরে ট্রাক থেকে চালক ও হেলপারের লাশ উদ্ধার

ছবি : কালের কণ্ঠ

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাঘাবাড়ি নৌ-বন্ধর এলাকায় ট্রাক থেকে চালক ও হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার বাঘাবাড়ি  ব্রিজের দক্ষিণপাড়ের চৌরাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রাকের পিছনের অংশ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহত চালক শাহাব উদ্দিন (৫০) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আলামিনপাড়ার শহিদ মিয়ার ছেলে এবং ও হেলপার ইলিয়াস (২০) নাটোর সদরের শিংহাদহ দক্ষিণপাড়ার আবুল কালামের ছেলে। তারা নাটোরের কিষোয়ান এগ্রো লিমিটেডের ট্রাকে কর্মরত ছিলেন। 

শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, নাটোর কিষোয়ান এগ্রো প্রাইভেট লিমিটেডের ওই ট্রাকটি (চট্টো মেট্রো-উ-১১-০৮২১) বুধবার ভোর থেকে ঘটনাস্থলে রাস্তার পাশে দাড়িয়ে থাকতে দেখে স্থানীয়রা। ট্রাকে কাউকে না দেখতে পেয়ে বিকেলে তারা থানায় খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছে  ট্রাকের পিছনের বডি থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে অন্য কোথাও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহতদের লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ওসি আরও বলেন, ১৬ মার্চ তারা ঢাকা থেকে তেল নিয়ে নাটোরে যাবার জন্য রওনা দেয়। ১৮ মার্চ ট্রাকটি নাটোরে পৌছার কথা থাকলেও নির্দিষ্ট সময়ে তারা পৌঁছেনি। ধারণা করা হচ্ছে ঢাকা থেকে তেল নিয়ে আসার পথে ছিনতাইকারীরা ট্রাকটি নিজেদের নিয়ন্ত্রণে নেয় এবং চালক ও হেলপারকে হত্যার করে ট্রাকে রেখে তেল নিয়ে পালিয়ে গেছে। 

মন্তব্য



সাতদিনের সেরা