kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ফেনীতে র‌্যাবের অভিযান, ৩৮০০ পিস ইয়াবাসহ আটক ১

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৯ ১৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে র‌্যাবের অভিযান, ৩৮০০ পিস ইয়াবাসহ আটক ১

কতিপয় মাদক ব্যবসায়ী হানিফ পরিবহনের একটি বাসযোগে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যকশন ব্যাটলিয়ন৭, সিপিসি ২, ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল ফেনী জেলার সদর থানাধীন মধ্যম রামপুরস্থ ঢাকা চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা চট্টগ্রাম থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের ১টি বাসকে তল্লাশির জন্য থামানোর সংকেত দিলে ড্রাইভার বাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। তাৎক্ষণিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশি শুরু করলে বাসের ভেতর থেকে একজন যাত্রী তার সাথে থাকা একটি ট্রাভেলস ব্যাগসহ বের হয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. ইউসুফ সরদার (৩৩)-কে ধরে ফেলে। 

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামির সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৩৮০০ পিস ইয়াবা উদ্ধারসহ আসামিকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রামের বিভিন্ন মাদক কারবারিদের সাথে যোগসাজশে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৯ লাখ টাকা।

গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা