kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

উপজেলা নির্বাচন ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে

সাঁথিয়ায় দুইপক্ষের সংঘর্ষে আহত ৭

আঞ্চলিক প্রতিনিধি, পাবনা   

২০ মার্চ, ২০১৯ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



সাঁথিয়ায় দুইপক্ষের সংঘর্ষে আহত ৭

পাবনার সাঁথিয়া উপজেলার হাড়িয়া গ্রামে উপজেলা পরিষদ নির্বাচন ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনায় ৭ জন আহত হয়েছে।

সাঁথিয়া থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের খ শাখার আঞ্চলিক সভাপতি হাড়িয়া গ্রামের জহুরুল মাস্টার ও সাঁথিয়া উপজেলার শ্রমিক লীগের সভাপতি একই গ্রামের হুমায়ন রশিদের মধ্যে এলাকায় প্রভাব বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে জহুরুল মাস্টার গ্রুপ সমর্থন করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী শামসুল হক স্বপন (টিউবয়েল মার্কা), হুমায়ন রশিদ গ্রুপ সমর্থন করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা খোকনকে (উড়োজাহাজ মার্কা)। ১৮ মার্চ নির্বাচনের দিন দুইপক্ষের আয়ান মহুরীর ছেলে পাভেল ও গোলামের ছেলে পেরিশের মধ্যে তর্ক-বিতর্ক ও ধাক্কাধাক্কি হয়।

এরই জের ধরে বুধবার সকাল ৭টার সময় হুমায়ন রশিদের পক্ষের লোকজন ধারালো অস্ত্র, লোহার রড, হাসুয়া, লাঠিসোটা নিয়ে তদের উপর অর্তকিত হামলা করে মারপিট করে। এ সময় আসপাশের লোকজন ছুটে এলে হামলাকারিরা পালিয়ে যায়। আহতদের প্রাথমিক চিকৎসা দেওয়া হয়েছে। 

সাঁথিয়া থানার এস আই সরোয়ার হোসেন জানান, পুর্ব শত্রুতা ও নির্বাচনের দিন তর্ক-বিতর্ক নিয়ে সংঘষের্র ঘটনা ঘটেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা