kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

ফরিদপুরে কয়েলের আগুনে ৬ দোকান পুড়ে ছাই

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি    

২০ মার্চ, ২০১৯ ১৪:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরে কয়েলের আগুনে ৬ দোকান পুড়ে ছাই

পাবনার ফরিদপুরে মশার কয়েল থেকে ছড়িয়ে পড়া আগুনে অন্তত ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার ফরিদপুর ইউনিয়নের বেড়হাউলিয়া বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বেড়হাউলিয়া বাজারের দোকান মালিকরা দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। পরে সোয়া ১১টার দিকে বাজারের নৈশ প্রহরী ভুট্টো বাজারের রাজিদুলের মুদিখানার দোকানের ভেতরে আগুন জ্বলতে দেখে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। মুহূর্তের মধ্যেই আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফরিদপুর ও চাটমোহর উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে স্থানীয় ব্যবসায়ী মিলন আলীর ইলেক্ট্রনিকস ও হায়দার আলীর ওষুধের দোকান সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়। এদিকে আগুনের উৎপত্তি হওয়া দোকানের মালিক রাজিদুল জানিয়েছেন, রাতে তিনি মনের ভুলে দোকানে মশার কয়েল জ্বালিয়ে রেখে গিয়েছিলেন। সেটা হতে আগুন লাগতে পারে বলে তার ধারণা।
   
অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন জানান, একটি দোকানের কয়েলের আগুন ছড়িয়ে পড়ে ছয়টি দোকান পুড়ে বলে গেছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে প্রকৃত ঘটনা অনুসন্ধানের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা