kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

গোপালগঞ্জে জেলা উদীচীর দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৯ ১৩:৩০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জে জেলা উদীচীর দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

গোপালগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদের দ্বাদশ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় স্থানীয় শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে জাতীয় সংগীত এবং জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা অধ্যাপক ফিরোজ আহম্মেদ সম্মেলনের উদ্বোধন করেন। এ সময় জাতীয় পতাকা ও উদীচীর পতাকা উত্তোলন করেন কেন্দ্রীয় উদীচীর সহসভাপতি অধ্যাপক আব্দুল মোতালেব ও জেলা উদীচীর সভাপতি মো. নাজমুল ইসলাম।

পরে সম্মেলনস্থল থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় উদীচী গোপালগঞ্জ জেলা সংসদসহ ৫টি ইউনিটের সদস্যরা অংশ নেন। 

সম্মেলনের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় আলোচনাসভা। গোপালগঞ্জ জেলা উদীচীর সভাপতি মো. নাজমুল ইসলামের সভাপতিত্বে কেন্দ্রীয় উদীচীর সহসভাপতি অধ্যাপক আব্দুল মোতালেব, সদস্য শিল্পী আক্তার, গোপালগঞ্জ উদীচীর সাধারণ সম্পাদক আনিচুর রহমান রাজু, হরেন্দ্রনাথ মন্ডল, এনায়েত হোসেন, কোটালীপাড়া উদীচীর সাধারণ সম্পাদক রতন সেন কংকন প্রমুখ বক্তব্য রাখেন। 

পরে বর্তমান সভাপতি মো. নাজমুল ইসলামকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক আনিসুর রহমান রাজুকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট উদীচীর গোপালগঞ্জ জেলা সংসদ গঠন করা হয়।  

মন্তব্য



সাতদিনের সেরা