kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

গজারিয়ায় প্রধান শিক্ষককে মারধর ও কক্ষ ভাঙচুর

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৯ ০৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



গজারিয়ায় প্রধান শিক্ষককে মারধর ও কক্ষ ভাঙচুর

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় বালুয়াকান্দি ডা. আব্দুল গফ্ফার স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. বছির উল্লাহকে (৫২) মারধর ও তাঁর অফিসকক্ষ ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। গতকাল মঙ্গলবারের এ ঘটনায় গজারিয়া থানায় লিখিত অভেযোগ করেছেন প্রধান শিক্ষক। অভিযুক্তরা হলো এক শিক্ষার্থীর অভিভাবক তপন মিয়া ও তার ভাতিজা রায়হান। 

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সকালে রায়হান বিদ্যালয়টির শিক্ষার্থী তাঁর চাচাতো বোনকে অন্যত্র ভর্তি করাতে প্রধান শিক্ষকের কাছে ছাড়পত্র (টিসি) নিতে যায়। প্রধান শিক্ষক সংশ্লিষ্ট শিক্ষার্থীকে সেখানে উপস্থিত করতে বলেন। রায়হান বাড়ি গিয়ে শিক্ষার্থীটির বাবা তপন মিয়াকে নিয়ে এসে দুজন মিলে প্রধান শিক্ষককে মারধর ও তাঁর অফিসকক্ষে ভাঙচুর করে। এ সময় শিক্ষার্থীরা ধাওয়া দিলে তপন ও রায়হান পালিয়ে যায়। রায়হানের ফেলে যাওয়া মোটরবাইকটি ক্ষুব্ধ শিক্ষার্থীরা ভাঙচুর করে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও বাইকটি উদ্ধার করে। 

প্রধান শিক্ষকের দাবি, তাঁর পকেট থেকে অভিযুক্তরা আড়াই হাজার টাকাও কেড়ে নেয়। ভাঙচুরে আনুমানিক ৬৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাফিজ আহমদ বলেন, তাঁরা বিষয়টি উপজেলা প্রশাসনকে জানিয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

অভিযোগের বিষয়ে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি। গজারিয়া থানার উপপরিদর্শক শাখাওয়াত হোসেন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা