kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

শার্শায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৯ ২০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



শার্শায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় নামক স্থানে ট্রাকচাপায় লিটন আনছারী (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কের বাগুড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত লিটন আনছারী বাগআঁচড়া বাগুড়ী গ্রামের সিদ্দিক আনছারীর বড় ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, লিটন আনছারী প্রয়োজনীয় কাজে বাগআঁচড়া বেলতলা বাজারে যাচ্ছিল। যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়ার বাগুড়ী মুড়ির মিল নামক স্থানে যশোরগামী একটি মুরগীর বাচ্চাবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট- ১৫-১৭৪৯) একটি রিকশা ভ্যান অতিক্রমের সময় রাস্তার ডানে চাপা দেয়। এ সময় মোটরসাইকেলটি রাস্তার খাদে পড়ে গেলে মোটরসাইকেল আরোহী লিটন রাস্তার ওপর পড়ে যায়। মুহূর্তের মধ্যে ট্রাকটি মোটরসাইকেল আরোহী লিটনের মাথার ওপর দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। 

এ ঘটনায় নাভারন-সাতক্ষীরা সড়কে কিছু সময় যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে যান চলাচল স্বাভাবিক করে। পরে নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক টিটু ঘটনাস্থলে যেয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে। দুর্ঘটনার পর পরই ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা