kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

পলাশে হয়রানিমূলক মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি   

১৮ মার্চ, ২০১৯ ১৬:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



পলাশে হয়রানিমূলক মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

নরসিংদীর পলাশে নিরাপদ সড়ক ও এলাকাবাসীর বিরুদ্ধে দায়ের করা হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ সোমবার সকালে পলাশ-ঘোড়াশাল আঞ্চলিক সড়কে প্রাণ-আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে বাংলাদেশ হিউম্যান রাইটস অ্যান্ড প্রেস সোসাইটি পলাশ শাখার আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় দুই ঘণ্টাব্যাপী চলা এই মানববন্ধনে এলাকার কয়েকশত গ্রামবাসী অংশ নেয়।

বাংলাদেশ হিউম্যান রাইটস অ্যান্ড প্রেস সোসাইটি পলাশ শাখার সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ঘোড়াশাল পৌর কাউন্সিলর রোমেল, স্থানীয় মাকসুদুর রহমান, শাহনাজ আক্তার, সুরাইয়া বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা প্রাণ-আরএফএল গ্রুপের গাড়ি ও কাভার্ডভ্যানের বেপরোয়াভাবে চলাচল বন্ধ ও গ্রামবাসীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

উল্লেখ্য, গত ৮ মার্চ প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে প্রাণের একটি কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে তিন আরোহী গুরুত্বর আহত হওয়াকে কেন্দ্র করে গ্রামবাসী ও পুলিশের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় পুলিশ প্রায় চারশতাধিক গ্রামবাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

মন্তব্য



সাতদিনের সেরা