kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

ফেনীতে ২০৬৫ বোতল ফেনসিডিলসহ আটক ২

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৯ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে ২০৬৫ বোতল ফেনসিডিলসহ আটক ২

বেশ ক'জন মাদক কারবরি কুমিল্লা থেকে একটি ট্রাক করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য চট্টগ্রামে নিয়ে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে আজ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৭ এর আভিযানিক দল ফেনী জেলার সদর থানাধীন লালপুল আসাদ শপিং সেন্টার এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামার সংকেত দেয়। কিন্তু মাদক কারবারিরা ট্রাকটিকে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সেটিকে আটক করে এবং সেই সাথে মো. আউয়াল হোসেন (২৯) মো. সিদ্দিক (২৮) নামে দুজনকে গ্রেপ্তার করে। 

পরবর্তীতে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্তমতে ট্রাকটি তল্লাশি করে ট্রাকের ভেতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২০৬৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ট্রাকটি (ঢাকা-মেট্রো ট-১৩-৫২২২) জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি ৬৫ হাজার টাকা। 

গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা