kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পুলিশের রাত ভর অভিযান

গফরগাঁওয়ে মোটরসাইকেলসহ দুর্বৃত্তদের কবল থেকে শিক্ষক উদ্ধার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৯ ০০:১৮ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে মোটরসাইকেলসহ দুর্বৃত্তদের কবল থেকে শিক্ষক উদ্ধার

ছবি: কালের কণ্ঠ

ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ রাত ভর অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ দুর্বৃত্তদের কবল থেকে বাহার উদ্দিন নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে উদ্ধার করেছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে উপজেলার সালটিয়া ইউনিয়নের হাটুরিয়া মোড়ে। শুক্রবার বিকালে থানা পুলিশ উদ্ধার করা মোটরসাইকেলটি বাহার উদ্দিনের কাছে ফিরিয়ে দেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চরআলগী এলাকার বাসিন্দা ও চর কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গফরগাঁও-ভালুকা সড়কের হাটুরিয়া তেলের পাম্পে তার মোটরসাইকেলে তেল ভরে বাড়ির উদ্দেশে যাত্রা করেন। কিন্তু হাটুরিয়া মোড়ে দুর্বৃত্তরা রাস্তায় কলাগাছ ফেলে বাধা সৃষ্টি করে বাহার উদ্দিনের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা, মোবাইল সেট ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। 

পরে দৃর্বৃত্তরা বাহার উদ্দিনকে রাস্তার পাশের কবরস্থানে কলাগাছের সঙ্গে বেঁধে রাখে এবং মোটরসাইকেল ফেরতের জন্য বিকাশের মাধ্যমে পরিবারের কাছ থেকে দুর্বৃত্তরা আরো ৩০ হাজার টাকা দাবি করে বাহার উদ্দিনকে বাড়িতে ফোন করতে বলে। কিন্তু বাহার উদ্দিন বাড়িতে ফোন না করে কৌশলে গফরগাঁও থানা পুলিশকে ফোন করে ঘটনাটি জানান। 

খবর পেয়ে ওসি মোহাম্মদ আবদুল আহাদ খানের নেতৃত্বে পুলিশ কবরস্থানে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় বাহার উদ্দিনকে উদ্ধার করেন। পরে বৃহস্পতিবার দিবাগত ভোর রাত পর্যন্ত ঘটনাস্থল ও আশপাশের এলাকায় পুলিশ ব্যাপক অভিযান চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় দৃর্বৃত্তদের ধরতে পারেনি। ভোর রাতের দিকে পুলিশ শিবগঞ্জ রোড দারুল হিকমা মাদরাসার গলি থেকে বাহার উদ্দিনের ছিনতাই হওয়া মোটরসাইকেলটি পুলিশ উদ্ধার করে।

বাহার উদ্দিন বলেন, মোটরসাইকেলে পাম্প থেকে তেল ভরে বাড়ি ফিরার সময় ৪ দুর্বৃত্ত রাস্তায় কলাগাছ ফেলে ৫ হাজার টাকা, মোবাইল ও মোটরসাইকেল কেরে নেয় এবং আমাকে কবরস্থানে গাছের সঙ্গে বেঁধে রাখে। সময় মতো পুলিশ না এলে দুর্বৃত্তরা আমাকে মেরে ফেলতো।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রথমে প্রধান শিক্ষক বাহার উদ্দিনকে উদ্ধার করেছি। পরে ভোর রাতের দিকে মোটরসাইকেলটি উদ্ধার করা সম্ভব হলেও দুর্বৃত্তদের ধরা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা