kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

সৈয়দপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৯ ২১:০২ | পড়া যাবে ২ মিনিটে



সৈয়দপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নীলফামারী জেলার ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পর পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শহরের কুন্দল এলাকায় অবস্থিত কলেজ মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহীনুর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।

সৈয়দপুর সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাখাওয়াৎ হোসেন খোকন অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের শিক্ষার্থী মো. আব্দুস্ সবুর আলম, সাইদুল ইসলাম টিটু, মনা প্রমুখ।

অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, কলেজের অধ্যক্ষ নার্জিজ বানু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন, উপজেলা  কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল।

কলেজের দর্শন বিভাগের সহকারি অধ্যক্ষ মো. আসাদুজ্জামান আসাদ ও মো. রফিকুল ইসলাম পুরো পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। কলেজের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, কলেজ পরিচালনা পর্ষদের সাবেক সদস্যবৃন্ধ, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগিতায় ২৩টি ইভেন্টে কলেজের পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। ক্রীড়া প্রতিযোগিতার প্রতিটি ইভেন্ট পরিচালনা করেন কলেজের শারীরিক শিক্ষার শিক্ষক   মো. আহসান উদ্দিন বাদল।

ক্রীড়া প্রতিযোগিতায় ছেলেদের গ্রুপে আলী হাসান চ্যাম্পিয়ন ও শাহ্ আলম রানার্স আপ এবং মেয়ের গ্রুপে রঞ্জিতা রানী চ্যাম্পিয়ন ও দিতি রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছেন।

সর্বশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে কলেজের শিক্ষার্থীরা সংগীত পরিবেশন করেন। এছাড়া দিনাজপুরে একটি স্বনাম্যখাত ব্যান্ডদল সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানে উপস্থিত দর্শক শ্রোতাদেও ব্যাপক আনন্দ দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা