kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

শেরপুর স্টেডিয়ামের নির্মাণ কাজ পরিদর্শন করলেন হুইপ আতিক

শেরপুর প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুর স্টেডিয়ামের নির্মাণ কাজ পরিদর্শন করলেন হুইপ আতিক

শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের ৩৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন কাজ পরিদর্শন করলেন শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য, হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।

আজ শনিবার দুপুরে তিনি নির্মাণাধীন প্যাভিলিয়ন ভবন, গ্যালারি, ইনডোর জিমনেশিয়াম ও মাঠের উন্নয়ন কাজ সরেজমিনে ঘুরে দেখেন এবং কাজের গুণগত মান ও অগ্রগতি সম্পর্কে অবহিত হন।

এ সময় হুইপ আতিক এমপি উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ৩৭ কোটি টাকা ব্যয়ে ইনডোর জিমনেশিয়ামসহ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামটি একটি স্বয়ংসম্পন্ন আধুনিক স্টেডিয়াম হিসেবে গড়ে ওঠছে। নির্মাণ কাজ বাস্তবায়িত হলে এখানে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হওয়ার যোগ্যতা রাখে। এ ছাড়াও স্কুল-কলেজের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি এই স্টেডিয়ামে আসলে খেলাধুলার প্রতি তাদের আগ্রহ বাড়বে এবং এখান থেকেই ভালো খেলোয়াড় তৈরি হবে। আগামী দিনে এসব খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গণে অংশ নিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। জাতীয় ক্রীড়া পরিষদ এ স্টেডিয়ামের উন্নয়ণ কাজ বাস্তবায়ন করছে।

পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাবেক পৌর চেয়ারম্যান ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব লুৎফর রহমান মোহন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত দে ভানু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ডিএফএ সভাপতি মানিক দত্ত, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা আওয়ামী লীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আনিসুর রহমান, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা