kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

বরিশালে সড়কে নিভে গেল দুই ছাত্রের প্রাণ

তিন স্থানে আরো তিনজনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০৩:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে সড়কে নিভে গেল দুই ছাত্রের প্রাণ

বরিশালের উজিরপুরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ছাত্র নিহত হয়েছে। এদিকে হবিগঞ্জের চুনারুঘাট, নওগাঁর ধামইরহাট ও সিলেটের বিশ্বনাথে আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

বরিশাল ও আগৌঝাড়া: ঢাকা-বরিশাল মহাসড়কে বাসচাপায় দুই যুবক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বরিশালের উজিরপুরের ক্রসফায়ার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহসিন (২৪) ঢাকা কলেজ ও নাজমুল হাসান অপু (২৪) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বিএমএফ পরিবহনের ওই বাস জব্দ করেছে পুলিশ।

গৌরনদী  হাইওয়ে পুলিশের ওসি শেখ আতিয়ার রহমান জানান, ঢাকা থেকে ১৫/১৬টি মোটরসাইকেলযোগে কুয়াকাটার উদেশ্যে যাচ্ছিল কিছু যুবক। পথিমধ্যে উজিরপুরে ক্রসফায়ার নামক স্থানে পৌঁছালে মাওয়া ফেরিঘাটের উদেশ্যে ছেড়ে আসা বিএমএফ পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মহসিন ও নাজমুল হাসান অপু নিহত হয়। 

হবিগঞ্জ: চুনারুঘাটে বালু বোঝাই ট্রাকচাপায় আকছির মিয়া (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিন দেওরগাছ আমতলী সুতাং ব্রিজের কাছে সাবেক ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

ধামইরহাট-পত্নীতলা (নওগাঁ): ধামইরহাটে ট্রাকচাপায় আলাউদ্দিন (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার খেলনা ইউনিয়নে খেলনা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিশ্বনাথ (সিলেট): বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় জুনাইদ আহমদ জুনেদ (২৩) নামের ট্রাক্টর গাড়ির চালক নিহত হয়েছেন। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের কালা মিয়ার ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে একই ইউনিয়নের লাটুরবাড়ি নামক এলাকায় এঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা