kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

উপজেলা নির্বাচনে

ধর্মপাশায় আব্দুল হাইয়ের গণসংযোগ

হাওরাঞ্চল প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৪০ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মপাশায় আব্দুল হাইয়ের গণসংযোগ

আসন্ন উপজেলা নির্বাচনে সুনামগঞ্জের ধর্মপাশায় ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীক নিয়ে উপজেলা আ.লীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. আব্দুল হাই তালুকদার এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি স্থানীয় উপজেলা আ.লীগের অর্ধ শতাধিক নেতাকর্মী নিয়ে উপজেলার মধ্যনগর থানা সদরসহ আশপাশের বিভিন্ন হাট-বাজার ও গ্রামে গণসংযোগ শুরু করেন।

গণসংযোগের শুরুতেই তিনি মধ্যনগর থানা সদর বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি পাশের হুলুকান্দা বাজার, শুনই কালী বাজার, মাছিমপুর, পিপড়াকান্দা, গুলহা, তেলিপাড়া, গলইখালী ও কান্দাপাড়া গ্রামের সকল শ্রেণি-পেশার লোকজনের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করে দিন কাটিয়েছেন।

গণসংযোগকালে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, উপজেলা আ.লীগ নেতা ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন, মাহবুল আলম বাচ্চু, চন্দন তালুকদার, চয়ন তালুকদার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ্ আব্দুল বারেক ছোটনসহ প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এ সময় অ্যাডভোকেট আব্দুল হাই তালুকদার বলেন, আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের শুরু থেকেই আমি এলাকাবাসীর সুখে দুখে পাশে ছিলাম এবং এখনো আছি। তাই আগামী নির্বাচনে এলাকার ভোটাররা আমাকে মাইক প্রতীকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী।

মন্তব্য



সাতদিনের সেরা