kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

তিতাসে দিনে দুপুরে ৫৮ লাখ টাকা ছিনতাই, আটক ২

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:০৯ | পড়া যাবে ২ মিনিটে



তিতাসে দিনে দুপুরে ৫৮ লাখ টাকা ছিনতাই, আটক ২

কুমিল্লার তিতাস উপজেলায় দিনে দুপুরে সিএনজি চালিত অটোরিক্সার গতিরোধ করে বিকাশ ডিলারের ৫৮ লাখ টাকা ছিনতাই। বৃহস্পতিবার বেলা ১১টায় দাউদকান্দি উপজেলায় গৌরীপুর-হোমনা সড়কের দড়িকান্দি সেতুর উত্তর পাশে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক খবর পেয়ে তিতাস থানা পুলিশ ১৫ লাখ টাকাসহ একাধিক মামলার আসামি দুই ছিনতাইকারীকে আটক করে। আটককৃতরা হলো উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত মাঈনুদ্দিন সরকারের ছেলে আল আমিন (৪০) ও একই উপজেলার কাকিয়াখালী গ্রামের বিনয় চন্দ্র দাসের ছেলে ওমর চন্দ্র দাস (৩০)। পুলিশ আটককৃত আল আমিনের বাড়ি থেকে চাইনিজ কুড়াল ও চাপাতিসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের রিয়াজ ট্রেড এন্ড বিকাশ ডিলারের ম্যানেজার মো. শাকিল রিয়াজ তার দুই কর্মচারী ৫৮ লাখ টাকা নিয়ে তিতাস ও হোমনা উপজেলার বিকাশ এজেন্টদেরকে টাকা দিতে সিএনজি চালিত অটোরিকশা যোগে যাচ্ছিলেন। তিতাস উপজেলার দড়িকান্দি এসময় টাকাবহনকারী অটোরিকশার পেছন থেকে দুটি অটোরিকশা দিয়ে ৭/৮জনের ছিনতাইকারী টাকাবহনকারী সিএনজিকে গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে ৫৮ লাখ টাকা নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপজেলার জিয়ারকান্দি থেকে  ছিতাইকারী আল-আমিন ও ওমর কে আটক  করে। এসময়  আলা-মিনের  ঘরে তল্লাশী চালিয়ে বাড়িতে গিয়ে ১৫ লাখ টাকাসহ ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

তিতাস থানার ওসি সৈয়দ আহসান হাবিব জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। ছিনতাইকারীদের বর্ণনা পেয়ে জিয়ারকান্দি গ্রামে অভিযান চালিয়ে আল আমিনের ঘর থেকে নগদ ১৫ লাখ টাকাসহ তাদেরকে আটক করি। তাদের নামে দাউদকান্দি এবং তিতাসে কয়েকটি হত্যাসহ ছিনতাই ও চাঁদাবজি মামলা রয়েছে। পরে তল্লাশি চালিয়ে চাপাতি ও চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বাকীদের ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা