kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

শিবালয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:২৮ | পড়া যাবে ২ মিনিটে



শিবালয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের  শিবালয় উপজেলার টেপড়া বাসস্ট্যান্ডে ট্রাকচাপায় মো. আফছার আলী (৪৫) নামের এক পথচারী এবং একই উপজেলার উথলী সংযোগ মোড়ে বাসের ধাক্কায় দোয়াত আলী নামের এক ভ্যান গাড়ি চালক নিহত হয়েছেন।

নিহত আফছার আলী ঘিওর উপজেলার আওরঙ্গবাদ গ্রামের মৃত অহেদ আলীর ছেলে এবং দোয়াত আলী শিবালয় উপজেলার বড় বোয়ালী গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানয়,ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার টেপড়া বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় একটি মাটিবাহী ট্রাক আফছার আলীকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে একই উপজেলার উথুলী সংযোগ মোড়ে পাটুরিয়া গামী মৌমিতা পরিবহনের একটি বাস তার ভ্যান গাড়ীতে ধাক্কায় দোয়াত আলী রাস্তার মাঝ খানে ছিটকে পড়ে যায় এবং ওই গাড়ীর চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাড়ির এস আই মো. আমির হোসেন জানান, এঘটনায় ঘাতক বাস ও ট্রাক আটক করা হলেও বাস-ট্রাকের চালক ও হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি। তাদের আটক করার চেষ্টা চলছে এবং এঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা