kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

মোরেলগঞ্জে পুকুর থেকে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি    

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মোরেলগঞ্জে পুকুর থেকে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

বাগেরহাটের মোরেলগঞ্জে পুকুর থেকে তারেক মাহামুদ শান্ত নামের এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। শান্ত উপজেলার পশ্চিম তেলিগাতি গ্রামের দিনমজুর মামুন খান এর ছেলে ও চাপড়ি হিফজুল কোরআন মাদরাসা ও এতিমখানার নাজরানা বিভাগের ছাত্র ছিল। শান্ত গত রাত থেকে নিখোঁজ ছিল।

খবর পেয়ে তার বাবা-মা মাদরাসায় এসে নিখোঁজ ছেলেকে খুঁজে না পেয়ে কান্নাকাটি শুরু করে। এ সময় মাদরাসার ক্বারী শিক্ষক আবুবকর ও হাবিবুর রহমান পালিয়ে যায়। অপরদিকে রাতে এ শিক্ষকরা কয়েকজন ছাত্রকে মারপিট করেছে বলে মাদরাসার অন্য শিক্ষার্থীরা জানায়। এতে এলাকাবাসীর সন্দেহ হলে তারা মাদরাসার পুকুরে জাল টেনে শান্তর মরদেহ উদ্ধার করে। আতঙ্কগ্রস্থ অভিভাবকরা তাদের ছেলেদের যে যার মত বাড়িতে নিয়ে গেছে।

চাপড়ি হিফজুল কোরআন মাদরাসা ও এতিমখানার প্রধান হাফেজ আবুবকর বলেন, আমি গত চারদিন আগে যোগদান করে মাহফিলে যাই। আজ সকালে মাদরাসায় এসে শান্ত নিখোঁজের খবর শুনি।

মোরেলগঞ্জ থানা ওসি কে এম আজিজুল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মোরেলগঞ্জ থানায় অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা