kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

মির্জাপুরে শুভসংঘের পথচলা শুরু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে শুভসংঘের পথচলা শুরু

‘শুভ কাজে সবার পাশে’ স্লোগান সামনে রেখে শুভসংঘ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষে একটি সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রেসক্লাবের সভাপতি সংবাদ পত্রিকার স্থানীয় প্রতিনিধি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে সভার শুরুতে কালের কণ্ঠ’র মির্জাপুর উপজেলা প্রতিনিধি মো. এরশাদ মিঞা সব বন্ধুকে শুভসংঘের গঠনতন্ত্র পড়ে শোনান। পরে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলামকে সভাপতি ও সমাজসেবক বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যবিশিষ্ট একটি কর্যকরী কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাহাবুব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, সাংগঠনিক সম্পাদক রেজাউল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুরুফ মিয়া, কোষাধ্যক্ষ মো. সাইদ মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. ফরিদ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক মহাদেব ঘোষ, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল ফাহাদ, নারী বিষয়ক সম্পাদক সুমা আক্তার। 

এছাড়া কমিটিতে পাঁচজন উপদেষ্টা ও ১১ জন কার্যনির্বাহী সদস্য রাখা হয়েছে। উপদেষ্টারা হলেন, টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লি. এর সভাপতি খান আহমেদ শুভ, মহেড়া পেপার মিলস লি. এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তাহেরুল ইসলাম, মির্জাপুর উপজেলা আবৃত্তি সংগঠন সৃজন এর সভাপতি ও উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর রহমান খান, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম সহিদ ও আরাফাত রহমান। সদস্যরা হলেন, জেড আই জহির, বিপ্লব রাজবংশী, কৃষ্ণ রাজবংশী, জিয়া হোসেন, রোমান সিকদার, নিশাত সিকদার, রাকিব মিয়া, নুরু মিয়া, অসিম বনিক, নেপাল, জিহাদ মিয়া।

এসময় অন্যদের মধ্যে মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি জনকণ্ঠ পত্রিকার স্থানীয় প্রতিনিধি নিরঞ্জন পাল, সাবেক সাধারণ সম্পাদক উপজেলা আবৃত্তি সংগঠন সৃজন এর সাধারণ সম্পাদক ভোরের কাগজ পত্রিকার স্থানীয় প্রতিনিধি মো. জহিরুল ইসলাম শেলী, দুর্নীতি প্রতিরোধ কমিটি মির্জাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ইনকিলাব পত্রিকার স্থানীয় প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন সরকার প্রমুখ বক্তৃতা করেন। 
সব শেষে শুভসংঘের গঠনতন্ত্রের একটি করে কপি কমিটির সব সদস্যের হাতে তুলে দেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা