kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

নাটোরের বড়াইগ্রামে স্কুলভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

নাটোর প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের বড়াইগ্রামে স্কুলভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

নাটোরের বড়াইগ্রামে স্কুলভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে আব্দুল বারী নামে বিদ্যালয়ের এক অফিস সহকারী নিহত ও গাফ্ফার হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

আজ বুধবার সকাল ১১টার দিকে উপজেলার বনপাড়া-থানার মোড় ফিডার সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষক গাফ্ফারকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আব্দুল বারী আগ্রাণ উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী ও আগ্রাণ গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে এবং আহত গাফ্ফার হোসেন একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মো. আলীম হোসেন জানান, সকালে আব্দুল বারী ও গাফ্ফার হোসেন একই মোটরসাইকেলযোগে বনপাড়ার দিকে যাচ্ছিলেন। বনপাড়া-থানার মোড় ফিডার সড়কে পৌঁছালে একটি স্কুল ভ্যানের সাথে তাদেরকে বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে পাশের পড়ে যান। এ সময় ঘটনাস্থলেই আব্দুল বারীর মৃত্যু হয় এবং গাফফার হোসেন আহত হন। পরে স্থানীয়রা গাফফারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতপালে পাঠায়। 

মন্তব্য



সাতদিনের সেরা