kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

গোপালগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:০৮ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

বাসে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে মো. সেন্টু নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছে। আজ বুধবার সকালে পুলিশ ওই ডাকাত সদস্যের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এর আগে মঙ্গলবার রাত ৯ টার দিকে চট্টগ্রাম ইপিজেট থেকে বাগেরহাটের শরণখোলাগামী বেপারী পরিবহনে এ ঘটনা ঘটে। নিহত ডাকাত সদস্য নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার কিল্লারপুর গ্রামের মৃত রফিকুল ইসলাম ওরফে মাওলা বক্সের ছেলে।

বাসের যাত্রী চট্রোগ্রাম ইপিজেডের গার্মেন্টস শ্রমিক বাগেরহাটের পুলেরহাট গ্রামের রাজু শেখ ও বাগেরহাটের মোড়লগঞ্জের কৃষক মো. মিলন হাওলাদার জানান, মঙ্গলবার বাড়িতে আসার উদ্দেশ্যে ব্যাপারী পরিবহনের একটি বাসে উঠি। বাসে প্রায় ৫০ জন যাত্রী ছিলো। যাত্রীবাহী বাসটি রাত সাড়ে ৮টার দিকে নারায়নগঞ্জের কাঁচপুর ব্রিজ এলাকার মদনপুর এলে গাড়ির সাইড গ্লাস ভেঙে ৩ ডাকাত সদস্য ভিতরে ঢোকে। পরে ডাকাত সদস্যরা গাড়ির নিয়ন্ত্রণ নিতে ড্রাইভার ও সুপারভাইজারের সাথে ধস্তাধস্তি করে।

তখন গাড়িতে থাকা অন্য গাড়ি শ্রমিক ও হেলপাররা এক ডাকাত সদস্যকে ধরে ফেলে। তখন অন্য দুই ডাকাত সদস্য লাফিয়ে গাড়ি থেকে নেমে যায়। বাসের শ্রমিকরা ওই ডাকাত সদস্যকে গণপিটুনি দিলে ওই ডাকাত সদস্য মারা যায়। পরে নিহত ডাকাত সদস্যকে গাড়িতে করে গোপালগঞ্জ পুলিশ লাইনে গাড়ি রেখে ড্রাইভার, সুপারভাইজার ও অন্যগাড়ির শ্রমিকরা পালিয়ে যায়।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বুধবার সকালে বাসের যাত্রীরা পুলিশে খবর দিলে বাসের ভেতর থেকে লাশ উদ্ধার করা হয়। এ সময় বাসের হেলপার মাদারীপুরের রাজু তালুকদারের ছেলে আকাশ তালুকদারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। ওই বাসের যাত্রীদের জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাটি নারায়নগঞ্জের সোনারগাঁও থানা এলাকায় হওয়ায় ওই থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত ওই ডাকাত সদস্যের নামে নারায়নগঞ্জের বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাই, অস্ত্র, মাদকসহ এক ডজন মামলা রয়েছে বলে জানা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা