kalerkantho


চেয়ারম্যান পদে

দুর্গাপুরে প্রার্থীতা ফিরে পেলেন আবদুল মজিদ

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:২৬



দুর্গাপুরে প্রার্থীতা ফিরে পেলেন আবদুল মজিদ

রাজশাহী দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবদুল মজিদ সরদার প্রার্থীতা ফিরে পেয়েছেন।

আজ বুধবার উচ্চ আদালত হতে এ প্রার্থীতা ফিরে পান তিনি। আব্দুল মজিদ সরদার দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা আওয়ামী লীগের সহসভাপতি। 

এর আগে তিনি প্রার্থীতা ফিরে পেতে গত ১৮ ফেব্রুয়ারি উচ্চ আদালতে আপিল করেন। আদালত গতকাল মঙ্গলবার শুনানি শেষে আজ বুধবার এ রায় প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাচাই করা হয়। যাচাই-বাচাই কালে তাৎক্ষণিক শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র দেখাতে পারেননি আবদুল মজিদ সরদার। পরে তার প্রার্থীতা সাময়িক স্থগিত করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এস এম আবদুল কাদের। এরপর আব্দুল মজিদ সরদার প্রার্থীতা ফিরে পেতে রাজশাহী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা বরাবর আপিল করেন। তার আপিলের পেক্ষিতে গত রবিবার জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আপিল শুনানি হয়। সেখানে তার প্রার্থীতা বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। এর পরে তিনি উচ্চ আদালতে আপিল করলে তিনি এ প্রার্থীতা ফিরে পান।



মন্তব্য