kalerkantho


কুমিল্লায় বালুবাহী ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০৫:০৭



কুমিল্লায় বালুবাহী ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত

স্বজনদের আহাজরি।

কুমিল্লায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে বালুবাহী ট্রাক্টর চাপায় রিহান (৫) নামে শিশু নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে আদর্শ সদর উপজেলার চাপাপুর এলাকায় এ ঘটনা ঘটে। রিহান ওই এলাকার প্রবাসী হানিফ মিয়ার পুত্র এবং স্থানীয় বর্ণমালা প্রি ক্যাডেট স্কুলের প্লে গ্রুপের ছাত্র। 

জানা যায়, মঙ্গলবার দুপুরে স্কুল ছুটির পর বাড়ির উদ্দেশে রওনা হয় রিহান। স্কুল থেকে কিছুটা দূরে রাস্তার পাশে বালুর স্তুপ থাকায় শিশুটি বালুর উপর দিয়ে হাটতে থাকে। এ সময় সেখানে বালু আনার কাজে নিয়োজিত একটি ট্রাক্টর পেছনের দিকে পেছনের দিকে আসতে থাকলে এর নিচে চাপা পরে রিহান। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

এদিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শিশুপুত্রের এমন মর্মান্তিক মৃত্যুতে শোকে বিহব্বল হয়ে পড়েন তার মা। আদরের সন্তানকে হারিয়ে হাসপাতাল বার বার মুর্ছা যান তিনি। মায়ের আজাহারিতে ভারি হয়ে ওঠে সেখানকার পরিবেশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া জানান, স্কুল থেকে বাড়ি ফেরার পথে শিশুটি বালুর ট্রাক্টরের চাপায় মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



মন্তব্য