kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

টেকনাফে ইউনুছ ও উখিয়ায় মনসুরকে নৌকার প্রার্থী করার দাবি

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার ও টেকনাফ প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে ইউনুছ ও উখিয়ায় মনসুরকে নৌকার প্রার্থী করার দাবি

ইউনুছ বাঙ্গালী ও আবুল মনসুর চৌধুরী

কক্সবাজারের সীমান্তবর্তী উপজেলা টেকনাফে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ইউনুছ বাঙ্গালীকে প্রার্থী করার দাবি ওঠেছে। আওয়ামী লীগের রাজনীতিতে সাধারণ ভোটারসহ তৃণমূলের নেতাকর্মীরা তার মতো একজন সৎ, যোগ্য ও দলের জন্য নিবেদিত দক্ষ নেতৃত্বের হাতে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার দাবি জানান।

ইউনুছ বাঙ্গালীর রাজনীতির শুরু ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে। তিনি টেকনাফের মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান। তিনি বর্তমানে কক্সবাাজর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক। এর আগের মেয়াদে তিনি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তৃণমূলের নেতাকর্মীরা মনে করছেন, তাকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে দল এবং জনগণ উপকৃত হবে।

অপরদিকে উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আবুল মনসুর চৌধুরীকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী করার জোর দাবি ওঠেছে। তিনি কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। দলের দুর্দিনে ত্যাগী এই নেতার অবদানের কথা এখনো ভুলেনি উখিয়ার তৃণমুল আওয়ামী লীগ।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ভাষ্য, আবুল মনসুর চৌধুরী একজন সৎ, নির্লোভ ও ত্যাগী নেতা। তিনি কখনো নিজের স্বার্থকে প্রাধান্য দিয়ে রাজনীতি করেননি, বঙ্গববন্ধুর আদর্শে বিশ্বাসী এই নেতা সবসময় দলের জন্য একজন নিবেদিত প্রাণ। তাই এবার উখিয়ায় তাকেই প্রার্থী দেওয়ার দাবি তুলেছে তৃণমূল।

মন্তব্য



সাতদিনের সেরা