kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ

ঢাকার অদূরে আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ডিইপিজেডের একটি প্রতিষ্ঠানের এক কর্মকর্তার ২ লাখ টাকা ছিনতাই হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই কর্মকর্তার নাম গোলাম মেহেদী। আজ মঙ্গলবার বিকালে নবীনগর-চন্দ্রা মহসড়কের আশুলিয়ার গণকবাড়ি এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত অবস্থায় গোলাম মেহেদী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত গোলাম মেহেদী আশুলিয়ার ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা (ডিইপিজেড)-এর প্যাক্সার নামক গার্মেন্ট এক্সোসরিজ কারখানায় দীর্ঘদিন ধরে চাকরি করে আসছেন। তিনি রাজধানীর খিলগাঁওয়ের পূর্ব গোড়ান এলাকার গোলাম সাত্তার মিয়ার ছেলে।

গোলাম মেহেদীর সহকর্মী নূর আলম জানান, বিকালে ডিইপিজেড এলাকার ব্র্যাক ব্যাংক থেকে ২ লাখ টাকা তুলে তিনি একটি রিকশাযোগে আশুলিয়া থানার বিপরীতে ডাচ বাংলা ব্যাংকে ওই টাকা জমা দিতে যাচ্ছিলেন। যাওয়ার পথে স্থানীয় আলামিন মাদরাসার কাছাকাছি পৌঁছাতেই পেছন থেকে একটি প্রাইভেটকার হঠাৎ রিকশাটির গতিরোধ করে। এ সময় প্রাইভেটকার থেকে তিন ব্যক্তি লাঠি হাতে নেমে এসে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে গোলাম মেহেদীকে জোরপূর্বক তাদের গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এর মধ্যে মেহেদীর হাতে হ্যান্ডকাফ পরানো হয়। মেহেদী ওই গাড়িতে উঠতে সম্মত না হলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। তারপর টেনেহিঁচড়ে তাকে প্রাইভেটকারে তুলে তার কাছে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে চলন্ত গাড়ি থেকে রাস্তার পাশে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ তাকে হাতে হ্যান্ডকাফ পরানো অবস্থায় উদ্ধার করে।

তিনি আরো জানান, আহত অবস্থায় প্রথমে মেহেদীকে স্থানীয় হাবিব ক্লিনিকে ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ বিষয়ে একটি অভিযোগ তাঁরা পেয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

মন্তব্য



সাতদিনের সেরা