kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

খাগড়াছড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

খাগড়াছড়ি প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



খাগড়াছড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭

খাগড়াছড়ি জেলা সদরের খবংপুড়িয়া গ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সাতজজন দগ্ধ হয়েছেন। এর মধ্যে চারজনকে চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার আব্দুল কাদের জানান, জেলা সদরের খবংপুড়িয়া গ্রামের ইয়ংস্টার ক্লাবের সামনে ভাড়া দেওয়া দোকানের একটিতে আকস্মিক গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে পাশের মুদি দোকানে রাত্রীযাপন করা স্বামী-স্ত্রীসহ সাতজন দ্বগ্ধ হন। তারা হলেন- ভূবন বিকাশ চাকমা (৫০), আব্দুল হামিদ (২৩), মো: জমির (২২), মাহমুদ উল্লা, নিউটন চাকমা, মহিরঞ্জন চাকমা (স্বামী) ও মিনতি চাকমা (স্ত্রী)। এর মধ্যে প্রথম চারজনকে চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে। বাকি তিনজনের বাড়িই চট্টগ্রামের হাটহাজারীতে বলে জানা গেছে। 

তিনি আরো জানান, বিস্ফোরণের ঘটনায় দোকানঘর ও পাশের একটি বসতবাড়ি বিধ্বস্ত হয় এবং ইয়ংস্টার ক্লাবের একাংশ ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে ছুটে যায়। তবে তার আগেই স্থানীয়রা দ্বগ্ধদের খাগড়াছড়ি হাসপাতালে নিয়ে আসে।

খাগড়াছড়ি হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নয়নময় ত্রিপুরা জানান, গুরুতর আহত চারজনকে চট্টগ্রাম মেডিক্যালে রেফার করা হয়েছে। অপর তিনজনের চিকিৎসা দেওয়া হচ্ছে। 

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন জানান, কিভাবে বিস্ফোরণের ঘটনা ঘটল বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা