kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

হাজীগঞ্জে ১৩ জুয়াড়ি আটক

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



হাজীগঞ্জে ১৩ জুয়াড়ি আটক

চাঁদপুরের হাজীগঞ্জে ১৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যার পর হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা রেল লাইন সংলগ্ন একটি পরিত্যক্ত ভবনের ছাদ থেকে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে এদেরকে আটক করা হয়েছে বলে অভিযানের নেতৃত্বদানকারী অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল হাজীগঞ্জ) মো. আফজাল হোসেন কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম (৩০), গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের গন্ধর্ব্যপুর গ্রামের দেবেন্দ্র দাসের ছেলে শ্যাম্বু দাস (৩০), হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ ৪নং ওয়ার্ডের মৃত লোকমান হোসেনের ছেলে আবুল হোসেন (৪০) ও মঞ্জু মিয়ার ছেলে হাবিব (৩০), হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামের মৃত হাবিব উল্ল্যাহর ছেলে মো. মোবারক মিয়া (৫০), পৌরসভাধীন ১০নং ওয়ার্ডের ইব্রাহিম বেপারী বাড়ির আলী আকবরের ছেলে আলী আজ্জম বৃত্তি (৫৮), মকিমাবাদ গ্রামের মৃত সিরাজের ছেলে বিল্লাল হোসেন (৪০), একই গ্রামের আব্দুল মালেকের ছেলে মো. মঞ্জু মিয়া (৩০), মকিমাবাদ গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো. জসিম মিয়া, একই গ্রামের আবুল বাসারের ছেলে রাসেল মিয়া (৩০), শাহরাস্তি উপজেলার ওয়ারুক গ্রামের আ. রশিদ পাটওয়ারীর ছেলে মো. মজিবুর রহমান (৩০), এই গ্রামের হাজী আব্দুর রউফের ছেলে মো. মোশারফ হোসেন (৪২), ফরিদগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের ভূঁইয়া বাড়ির মৃত মান্নানের ছেলে মো. হান্নান (৪০)।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, এই সকল জুয়াড়ির দল নিয়মিত জুয়ার আড্ডা বসাতো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালিত হয়। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা ও তাস পাওয়া গেছে। এ বিষয়ে নিয়মিত মামলা দায়েরের প্রস্ততি চলছে। মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং, জঙ্গিবাদ ও জুয়াড়িদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানার অভিযান অব্যাহত থাকবে। 

মন্তব্য



সাতদিনের সেরা