kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

মোরেলগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলড্রেস ও ব্যাগ বিতরণ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



মোরেলগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলড্রেস ও ব্যাগ বিতরণ

দেশের বিত্তবানরা শিক্ষা বিস্তারে এগিয়ে আসলে শিক্ষা ক্ষেত্রে টেকসই উন্নয়নের লক্ষমাত্রা অর্জন সহজ হবে বলে মন্তব্য করেছেন মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান।

তিনি আজ সোমবার দুপুরে উপজেলার ৩৪ নং জিলবুনিয়া কামলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুস্বাস্থ্য রক্ষায় শিক্ষার্থীদের মাঝে টুথ পেস্ট ও ব্রাশ সাথে স্কুল ড্রেস আর ব্যাগ বিতরণ করছিলেন।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. আনছার উদ্দিন মিন্টুর সভাপতিত্বে ও স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন কাজী রাজিয়া সোবহান ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় অনুষ্ঠিত টুথ পেস্ট ও ব্রাশ সাথে স্কুল ড্রেস আর ব্যাগ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো বলেন, আপনাদের সৌভাগ্য কাজী রাজিয়া সোবহান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. সোহেল কাজীর জন্ম এখানে যার মহানুভবতায় প্রতিমাসে তার আয়ের একটি অংশ এলাকার গরিব, অসহায়দের সহায়তা ও শিক্ষা বিস্তারে উৎসহা প্রদানের জন্য ব্যায় করে আসছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাবুল উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দী, সিনিয়র সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ কর্মকার, প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান, কাজী রাজিয়া সোবহান ফাউন্ডেশনে প্রতিনিধি আনিসুর রহমান কাইয়ুম প্রমুখ।

অনুষ্ঠানে তিন শ স্কুল শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, টুথ পেস্ট ও ব্রাশ বিতরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা