kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

কুলাউড়ায় উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



কুলাউড়ায় উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদের নির্বাচনে অংশগ্রহণের জন্য চেয়ারম্যান পদে ৪ ও ভাইস চেয়ারম্যান পদে ১১ জন মনোনয়ন পত্র জমা করেছেন।

আজ সোমবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে কুলাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবালের কাছে মনোনয়নপত্র জমা দেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. কামরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, এনজিও সংস্থা প্রচেষ্ঠার নির্বাহী পরিচালক নবাব আলী নকি খাঁন এবং টিলাগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মহি উদ্দিন হোসেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খাঁন সাহেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অরবিন্দ ঘোষ বিন্দু, কুলাউড়া পৌরসভার সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতই, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্না ও সাবেক সাংগঠনিক সম্পাদক আহবাব হোসেন রাসেল, লংলা চা-বাগানের রাজকুমার কালোয়ার রাজু, আব্দুল আহাদ ও হুমায়ুন কবির শাহান।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান কুলাউড়া পৌর জাসদ সভাপতি নারী নেত্রী নেহার বেগম, ফাতেমা ফেরদৌস চৌধুরী পপি ও মোছা. শাহানা আক্তার।

মন্তব্য



সাতদিনের সেরা