kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি    

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

পাবনার ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার পুঙ্গলী ইউনিয়নের বিলচান্দক গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন ওই গ্রামের গৃহবধূ তাহেরা খাতুন (৬০) ও আকলিমা খাতুন (৫৫)। উভয়ই ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিলচান্দক গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে রহমত ও লালু গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এনিয়ে গত বছরে দুই পক্ষের মধ্যে একাধিকবার রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। উভয় পক্ষ একে অপরের বিরুদ্ধে থানায় মামলাও করেছেন। গত তিনদিন আগে রহমত আলীর গ্রুপের লোকজন লালু গ্রুপের লোকজনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। সেসময় লালু গ্রুপের বেশ কয়েকজন আহত হয়। এর পাল্টা জবাবে লালু গ্রুপের লোকজন সোমবার সকালে রহমত গ্রুপের লোকজনের বাড়িঘরে ভাঙচুর চালায়। এসময় বাড়িতে কোনো পুরুষ মানুষ না থাকায় নারীরা হামলাকারীদের বাধা দিতে গেলে তাহেরা খাতুন ও আকলিমা খাতুন আহত হয়। পরে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুঙ্গলী ইউপি চেয়ারম্যান মুকুল সরকার জানান, প্রভাব বিস্তার নিয়ে ওই গ্রামে লালু ও রহমত গ্রুপের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটছে। উভয় পক্ষের বিরোধ মেটাতে সালিশ বৈঠক করেও মীমাংসা করা যায়নি।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর হক জানান, গত তিন-চার দিন আগে রহমত গ্রুপের হামলায় অপর পক্ষের লোকজন আহত হয়। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এর পাল্টা জবাবে লালু গ্রুপের লোকজন রহমতের লোকজনের ওপর হামলা চালায়।

মন্তব্য



সাতদিনের সেরা