kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

হাতীবান্ধায় ছাত্রী ধর্ষণ : ধর্ষকদের শাস্তির দাবিতে মানববন্ধন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



হাতীবান্ধায় ছাত্রী ধর্ষণ : ধর্ষকদের শাস্তির দাবিতে মানববন্ধন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী এলাকায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনার মূলহোতা ও এজাহারভুক্ত প্রধান আসামি ধর্ষক আয়নাল ও জাহিদুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকার সাধুর বাজারে ‘সচেতন নাগরিক মহল’ এর ব্যানারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন তিস্তা ডিগ্রী কলেজের প্রভাষক নূর বেলাল, শিক্ষক রবিউল ইসলাম, ছাত্রলীগ নেতা হৃদয় তালুকদার, বিজয় আহম্মেদ লিটন, রশিদা বেগম প্রমুখ।

প্রসঙ্গত, গত বুধবার রাতে বাড়ির পার্শ্ববর্তী এক মুদির দোকান থেকে ফিরছিল ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী। এমন সময় প্রতিবেশী হোসেন ফকিরের ছেলে জাহেদুল এবং তার খালাতো ভাই আয়নাল মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশে নিয়ে গিয়ে তাকে জোরর্পূবক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মেয়েটি কান্না করতে করতে অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে শিশুটি লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পুলিশ ইতিমধ্যে এজাহারভুক্ত প্রধান আসামি জাহেদুলকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করলেও অপর আসামি আয়নালকে গ্রেপ্তার করতে পারেনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক বলেন, ধর্ষক জাহিদুলকে গ্রেপ্তার করে গত শুক্রবার সকালে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর অভিযুক্ত আয়নালকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা