kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

অনিয়মের অভিযোগে আটক, মুচলেকায় মুক্তি

সুনামগঞ্জ প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



অনিয়মের অভিযোগে আটক, মুচলেকায় মুক্তি

সুনামগঞ্জের হাওরের ফসলরক্ষা বাধের কাজে অনিয়মের অভিযোগে প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) এক সভাপতিতে আটকের পর মুছলেকায় মুক্তি দেওয়া হয়েছে। রবিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের খাই হাওরের ফসল রক্ষা বাঁধের কাজে অনিয়মের অভিযোগে প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি তুহিন মিয়াকে আটক করা হয়। ৫ ঘণ্টা পর বিকেলে শর্ত সাপেক্ষে তাকে মুচলেকায় মুক্তি দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শফি উল্লাহ।

জানা গেছে, বাঁধের কাজে অনিয়ম অবহেলার অভিযোগে রবিবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা বাধ রক্ষা ও বাস্তবায়ন কমিটির সভাপতি মো. সফিউল্লাহ তুহিন মিয়া নামক পিআইসির সভাপতিতে আটক করেন। তুহিন মিয়া উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের খাই হাওরের ৩৯ নং প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য। প্রায় ৫ ঘণ্টা পর মুচেলকা দিয়ে মুক্তি পান সভাপতি তুহিন মিয়া।

এ বিষয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ বলেন, খাই হাওরের প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতিকে বার বার সতর্ক করার পরও তিনি অনিয়ম করছিলেন। যে কারণে তাকে আটক করা হয়েছিল। তিনি সঠিকভাবে কাজ করবেন এই শর্তে মুচলেকায় মুক্তি পেয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা