kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

কমলগঞ্জে বজ্রপাতে ৫ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু, আহত ৩

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



কমলগঞ্জে বজ্রপাতে ৫ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু, আহত ৩

প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় মাঠে ক্রিকেট খেলার সময় আকস্মিক বজ্রপাতে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীর ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। এতে আরো তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত ছাত্রের নাম রিফাত মিয়া। সে কমলগঞ্জ সদর ইউনিয়নের উত্তর রাসটিলা গ্রামের দিন মজুর জসিম উদ্দিনের ছেলে। আজ রবিবার বেলা সাড়ে ৩ টায় এ ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হান্নান ও স্থানীয় ইউপি সদস্য সোলেমান হোসেন জানান, বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র রিফাত মিয়াসহ ৪ শিশু মাঠে ক্রিকেট খেলছিল। সকাল থেকে বৃষ্টিসহ দুর্যোগপূর্ণ আবহাওয়ার মাঝে অবিরত মেঘের গর্জন ছিল। বেলা সাড়ে ৩ টায় আকস্মিক বজ্রপাত হয়। এ বজ্রপাতে খেলার মাঠেই ছাত্র রিফাত মারা যায়। সাথের তিন শিশু উত্তর রাসটিলা গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে কাওছার মিয়া, জালাল মিয়ার ছেলে সবুজ মিয়া ও আনোয়ার মিয়ার ছেলে ওয়াকিল মিয়া আহত হয়েছে। রিফাতসহ আহত ৩ শিশুকে নিয়ে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত মিয়াকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মানষ কান্তি সিনহা বলেন, বজ্রপাতে রিফাত মারা গেছে। আর বাকি তিন শিশু আহত হয়েছে। আহতদের চিকিৎসা চলছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক রবিবার রাতে কালের কণ্ঠকে বজ্রপাতে এক ছাত্রের মৃত্যু ও তিন শিশু আহতের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে। জেলা প্রশাসন থেকে নিহতের পরিবার ও আহতরা আর্থিক সহায়তা পাবে।

মন্তব্য



সাতদিনের সেরা