kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

কাশিয়ানীতে উপজেলা নির্বাচনী আমেজ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



কাশিয়ানীতে উপজেলা নির্বাচনী আমেজ

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে নানান জল্পনা কল্পনা শুরু হয়েছে। উপজেলা সবর্ত্রই নির্বাচনী আমেজ দেখা দিয়েছে। সাধারণ ভোটারদের মধ্যে আলোচনার কমতি নেই। কে হচ্ছেন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি? আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেতে ১৫ জন প্রার্থী দলের কাছে ইতোমধ্যে আবেদন করেছেন। প্রায় সব প্রার্থী দলীয় প্রতীক নৌকা পেতে দলের হাইকমান্ডের নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখে চলেছেন।

ভাইস চেয়ারম্যান পদ নির্দলীয় ঘোষণার পরে বেশ কয়েকজন প্রার্থী ইতোমধ্যে গণসংযোগ শুরু করে দিয়েছেন। ভাই চেয়ারম্যান পদে মো. খাজা নেওয়াজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুয়ারা বেগম, জানজিলা বেগমসহ বেশ কয়েকজন প্রার্থী উপজেলা বিভিন্ন হাট বাজারে গিয়ে তাদের গণসংযোগ শুরু করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মঞ্জুয়ারা বেগমকে গত কয়েকদিন যাবৎ উপজেলার রামদিয়া, রাজপাট, সাজাইল, কাশিয়ানী, ভাটয়াপাড়া বাজারসহ বিভিন্ন হাট-বাজারসহ বিভিন্ন গণসংযোগ করতে দেখা গেছে।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. খাজা নেওয়াজকে বিভিন্ন হাট-বাজার ও রাস্তা-ঘাটে ভোট প্রাথর্না করতে দেখা গেছে। অন্যান্যে প্রার্থীরা তাদের গণসংযোগ করে চলেছেন। তবে কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রায় ৩৫ থেকে ৪০ জন প্রার্থীর নাম শোনা গেলে ও ঠিক কত জন প্রার্থী ভাইস চেয়ারম্যান পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচন করবেন তা নিশ্চিত করে বলা কঠিন। এই পদে দলীয় প্রতীক নৌকা না থাকায় প্রার্থী কমতে পারে কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে। এখন শধুই উপজেলাবাসীর অপেক্ষার পালা।

মন্তব্য



সাতদিনের সেরা