kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫

কক্সবাজারে নবগঠিত এডহক ভিত্তিতে পরিচালিত র‌্যাবের নতুন ব্যাটালিয়ন র‌্যাব-১৫ অভিযান চালিয়ে কক্সবাজার লিংক রোড এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এডহক ভিত্তিতে পরিচালিত নবগঠিত র‌্যাব-১৫ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী হানিফ পরিবহনের একটি বাসের মাধ্যমে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৯টার দিকে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন লিংক রোড এলাকার পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। 

এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা বাসটিকে থামানোর সংকেত দিলে র‌্যাবের চেকপোস্টের সামনে বাস থামে। তাৎক্ষণিক র‌্যাব সদস্যরা যাত্রী এবং গাড়ি তল্লাশী শুরু করলে বাসের ভেতর থেকে একজন ব্যক্তি বের হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে র‌্যাব সদস্যরা ওই ব্যক্তিকে আটক করে। আটক মো সারোয়ার কামাল (২৮) কক্সবাজারের টেকনাফ থানার কাঞ্চনীপাড়া গ্রামের পিতা- দুদু মিয়ার ছেলে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে বাসের মধ্যে রাখা আসামীর ব্যক্তিগত গ্যাস সিলিন্ডার তল্লাশী করে সুকৌশলে লুকানো অবস্থায় ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য দুই কোটি টাকা।

মন্তব্য



সাতদিনের সেরা