kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

শেরপুরে অনুর্ধ্ব-১৬ স্কুল দাবা প্রতিযোগিতার উদ্বোধন

শেরপুর প্রতিনিধি    

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে অনুর্ধ্ব-১৬ স্কুল দাবা প্রতিযোগিতার উদ্বোধন

প্রতিভা অন্বেষণ ও নতুন দাবা খেলোয়াড় সৃষ্টির লক্ষে শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুর্ধ্ব-১৬ স্কুল দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা শুরু হয়েছে।

আজ শনিবার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে এ প্রশিক্ষণ ও স্কুল দাবা প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়্যেদ অ্যাড. জেড মুরশীদ আলী।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন নেজারত ডেপুটি কালেক্টর মঞ্জুরুল আহসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, দাবা উপ-পরিষদের সম্পাদক হাকিম বাবুল প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার দাবা উপ-পরিষদের জাকির হোসেন বাবুল।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার যগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, কার্যনির্বাহী সদস্য সৈয়দ বদরুল হক রেজভী, সচিব জিন্নত আলী সহ ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন। জেলা ক্রীড়া সংস্থার দাবা উপ-পরিষদের ব্যবস্থাপনায় প্রথমবারের মতো আয়োজিত এ প্রশিক্ষণ ও স্কুল টুর্নামেন্টে দুই নারীসহ শহরের বিভিন্ন স্কুলের ১০ জন ক্ষুদে দাবা খেলোয়াড় অংশগ্রহণ করছে। প্রশিক্ষণ শেষে প্রথম দিন দুই রাউন্ড খেলা অনুষ্ঠিত হয়। এতে তৌফিক ই-ইলাহি রামিন এবং প্রিয়ন্তি সাহা পিউ পূর্ণ ২ পয়েন্ট করে অর্জন করে। আবরার জাওয়াদ ২ খেলায় ড্র করে ১ পয়েন্ট এবং হাসান রূহানি লাবিব ও শাহরিয়ার মল্লিক প্রভাত দেড় পয়েন্ট করে অর্জন করে।

এ ছাড়া ফাহমিদ হাসান শান্ত, মালিহা মুনাওয়ারা বুশরা, জান্নাতুল নাইম ও ফাহিম ফয়সল আধা পয়েন্ট করে অর্জন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা