kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

কাঁচপুর সেতুর উপর পিকআপ ভ্যানে আগুন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



কাঁচপুর সেতুর উপর পিকআপ ভ্যানে আগুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর সেতুতে কাগজবাহী একটি পিকআপ ভ্যানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার দুপুরে আকস্মিকভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে আগুনে কেউ হতাহত হয়নি।

চালক মিলনের বরাত দিয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা এগারোটায় রাজধানীর ডেমরা থানার মাতুয়াইল এলাকা থেকে কাগজ বোঝাই করে পিকআপ ভ্যানটি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া যাচ্ছিল। দুপুরে পিকআপ ভ্যানটি কাঁচপুর সেতুর উপর উঠলে আকস্মিকভাবে আগুন ধরে যায়। এতে পিকআপ ভ্যানটির আংশিক পুড়ে যায় এবং পিকআপে বহনকৃত কাগজ পুড়ে নষ্ট হয়।

খবর পেয়ে দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মাণ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠানের পানিবাহী গাড়ি এসে তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে সক্ষম হয়। পরে ডেমরা ও সিদ্ধিরগঞ্জের ইপিজেড ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে পোঁছে।

এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পাশে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এত মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণ কাজের নিরাপত্তার দায়িত্বে থাকা জেলা পুলিশের উপ-পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ধারণা করা হচ্ছে মহাসড়কে অন্য কোনো যানবাহন থেকে নিক্ষিপ্ত জলন্ত সিগারেট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

কাঁচপুর হাইওয়ে পুলিশসূত্র জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পিকআপ ভ্যানটি র‌্যাকার দিয়ে মহাসড়ক থেকে সড়িয়ে আনা হয়েছে। এখন মহাসড়ক যানজট মুক্ত হয়ে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা